Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে গর্ভবতী গৃহবধুকে পেটালো প্রতিপক্ষ

পিরোজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৫:১৫ পিএম

পিরোজপুর সদর উপজেলার কদমতলায় জমি নিয়ে পূর্ব বিরোধের জেড়ে এক গর্ভবতী গৃহবধুর উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যায় পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা বাজার এলাকায় জমি নিয়ে পূর্ব বিরোধের জেড়ে এ হামলার ঘটনা ঘটে।

আহত ঝুমুর পাইক (২৭) পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা গ্রামের বাদল পাইকের স্ত্রী এবং বর্তমানে তিনি পিরোজপুর জেলা হাসপাতালে চিৎিসাধীন আছে।
আহতের স্বামী বাদল পাইক জানান, তিনি সংখ্যালঘূ সম্প্রদায়ের লোক হওয়ায় কদমতলা এলাকার তার বাড়ির পাশের প্রতিবেশী সেকেন্দার আলী স্বর্নমত, সাফায়েত স্বর্নমত, মারুফ সরদার তার জমি দখলের জন্য নানা ভাবে তাদের হয়রানি করে আসছিলো। এ হামলার আগেও তার শিশু এক মেয়েকে ধর্ষনের চেষ্টাও করে। রোববার তাদের বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকার সুযোগে সেকেন্দার আলী স্বর্নমত, সাফায়েত স্বর্নমত, মারুফ সরদার তাদের লোক জন নিয়ে তার বাড়িতে প্রবেশ করে তার গর্ভবতী স্ত্রী ঝুমুর পাইকের উপর হামলা চালায়। হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে প্রথমে বাড়ির সীমানা প্রাচীর উপড়ে ফেলে দেয়। এ সময় তার গর্ভবর্তী স্ত্রী ও দুই শিশু মেয়ে ঘরের ভিতর থেকে সামনে বেরিয়ে এলে হামলাকারীরা তাদের মারধর শুরু করে এবং তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে এবং পেটে কিল, ঘুষি, লাথি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরে তার স্ত্রীর ও মেয়েদের তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালে চিকিৎসাধীন গর্ভবতী ঝুমুর পাইক জানান, তিনি ৭ মাসের অন্ত:স্বত্তা। হামলাকারীরা তার শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুষি দেয় এবং তারে পেটে লাথি মারে। যাতে তিনি গুরুত্বর আহত হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: তন্ময় মজুমদার জানান, ঝুমুরকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। গর্ভবতী হওয়ায় তাকে ভর্তি করে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। আল্ট্রাসনোগ্রাফির পরে বিস্তারিত বলা যাবে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান বলেন, ঘটনার পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ