Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে বিদ্রোহী প্রার্থীর উপর হামলা, নৌকার প্রার্থীর বিরুদ্ধে থানায় মামলা।

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৪:৪৭ পিএম

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়াল ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কাদির হাওলাদারের উপর হামলা চালানোর দায়ে নৌকা প্রতিকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দ্বীন ইসলাম সহ ১৮ জনের বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। বেআইনী জনতাবদ্ধে মারপিট করত ক্ষতি সাধনের অপরাধে কাদির হাওলাদার বাদী হয়ে ১৩ নভেম্বর শনিবার সকালে মামলাটি দায়ের করেন।

কাদির হাওলাদার জানান, আমি ১২ নভেম্বর উপজেলা নির্বাচন অফিস হতে প্রতিক বরাদ্দ পেয়ে আমার নির্বাচনি এলাকা ফজুশাহ বাজারে বিকাল সাড়ে ৪টায় পথসভা করাকালীন নৌকা প্রতিকের প্রার্থী দ্বীন ইসলাম তার দলবল নিয়ে আমার সহ কর্মীদের উপর লাঠিপেটা করে ৪টি প্রাইভেটকার ৪টি অটো রিক্সা ভাংচুর করে আমি সহ ১০ জন কর্মী আহত হই। থানা পুলিশ আমাদের উদ্ধার করে।
দ্বীন ইসলাম জানান, প্রথমে কাদিরের লোক আমার লোকের উপর হামলা করেছিল। আমি কাউরে মারধর করিনী।
টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান, আড়িয়াল ইউনিয়নের ফজুশাহ বাজারে মারামারির ঘটনায় কাদির হাওলাদার নামক ব্যাক্তির অভিযোগে মামলা নিয়েছি অপর পক্ষ কোন অভিযোগ করে নাই।

ফটোক্যাপশন: টঙ্গীবাড়ীতে বিদ্রোহী প্রার্থী উপর হামলা, ভাংচুর ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ