Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গলা কেটে গাজীপুরে বিক্রয় কর্মীকে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৮:৩৭ এএম

গাজীপুরে একটি মোবাইল ফোন কোম্পানির এক বিক্রয় কর্মীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে মহানগরীর নাওজোর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে। নিহতের নাম মোঃ মেহেদী হাসান ওরফে তুহিন (২৪)।

গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন মজলিশপুর কাজীপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। মেহেদী কোনাবাড়ির রুনু সুপার মার্কেটের লোটাস টেলিকম নামের দোকানে মোবাইল ফোন কোম্পানির বিক্রয় কর্মী (সেলস রিপ্রেজেন্টেটিভ) হিসেবে চাকরি করতেন।

জিএমপি’র বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, শুক্রবার রাত ৯টার দিকে নাওজোর এলাকায় চাঁদপুর নিউ হোটেলের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মেহেদীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে তাকে খুন করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন মেহেদী। পথে দুর্বৃত্তরা গলা কেটে তাকে খুন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ