Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টহল পুলিশের ওপর হামলা, আহত ২: অস্ত্র লুট

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৪:৩৬ পিএম

বন্দর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে একদল টহল পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক পরিদর্শক ও এক উপ-পরিদর্শক আহত হয়েছেন। তাদের প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা হলেন- পরিদর্শক নিরু মিয়া (৪৫), ও উপ-পরিদর্শক জুয়েল রানা (৩০)। নিরু মিয়ার মাথায় ও জুয়েল রানার গলায় ছুরিকাঘাত করা হয়েছে।
বুধবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের দুজনকে রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। এখান থেকে পরে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।
দুজনকে হাসপাতালে নিয়ে আসা কনস্টেবল শাকিল বলেন, বন্দর উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে টহলরত পুলিশের ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। হামলায় পরিদর্শক নিরুর মাথায় ও উপ-পরিদর্শক জুয়েল রানার গলায় ছুরিকাঘাত করা হয়। তাদের সঙ্গে থাকা দুটি পিস্তল ও দুটি ওয়াকিটকি নিয়ে যায় দুর্বৃত্তরা।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, নারায়ণগঞ্জের বন্দর থেকে দুজন পুলিশ সদস্য আঘাতপ্রাপ্ত হয়ে এসেছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনের মাথায় আঘাত ও অন্যজনের গলায় ছুরিকাঘাত রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ