Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়ায় ভোট কেন্দ্রে ঢুকে ব্যালট ছিনতাই

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৪:১৬ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভোট কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। এসময় বেশ কিছু ব্যালট পেপার ও টাকা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে বাংলাবান্ধা ইউনিয়নের সিপাহীপাড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র সংলগ্ন এক বাড়ি থেকে তাদের আটক করা হয়। তবে আটকদের পরিচয় এখনো প্রকাশ করেনি পুলিশ।

জানা যায়, কিছু সংখ্যক লোক লাঠিসোটা নিয়ে ভোট কেন্দ্রে হামলা করে এবং জোরপূর্বক কেন্দ্রে ঢুকে প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নেয়। মুহূর্তেই ভোটার শূণ্য হয়ে পড়ে ভোট কেন্দ্রের মাঠ। প্রায় দেড় ঘন্টা বন্ধ ছিলো ভোট গ্রহণ। পরে পুলিশ ও প্রশাসনের লোক এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

পুলিশ জানান, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশেই প্রতিটি কেন্দ্রে ভোট গ্রহণ চলছিলো। দুপুরের দিকে একদল লোক জোরপূর্বক কেন্দ্রে ঢুকে বেশ কিছু ব্যালট পেপার ছিনতাই করে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কেন্দ্র সংলগ্ন একটি বাড়ি থেকে ৫ জনকে আটক করা হয়।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, আটকদের বিষয়ে পরবর্তীততে প্রেস রিলিজের মাধ্যমে জানানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ