Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে জাল ভোট দিতে গিয়ে ধরা পড়লো কিশোর

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৩:৫৬ পিএম

ঠাকুরগাঁওয়ে জাল ভোট দিতে গিয়ে রবিউল ইসলাম রিপন(১৭) নামে এক কিশোর আটক হয়েছে।

বৃহঃবার(১১ নভেম্বর) রাণীশংকৈলে উপজেলা কাশিপুর ইউনিয়নের ইবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে জাল ভোট প্রদান কালে এক পুলিং এজেন্টের কাছে ধরা পরে কিশোর ছেলেটি।

কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপ পরিদর্শক দীপঙ্কর জানান, অন্য এক ব্যক্তির নামে ভোটদিতে বুথে গেলে উপস্থিত ফুটবল মার্কার পুলিং এজেন্ট চিনতে পারে কিশোর রিপনকে। সাথে সাথে সেই এজেন্ট আমাদেরকে জানালে আমরা তাকে আটক করি।

জিজ্ঞাসাবাদে আটক রিপন ভোটার না হয়েও ভোট প্রদানের চেষ্টার কথা স্বীকার করে জানায়, সে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ও টিউবওয়েল মার্কার মেম্বার প্রার্থীকে ভোট দিতে চেয়েছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার আবু শাহেনসাহ ইকবাল জানান, আটক যুবক জালভোট দেওয়ায় দায় স্বীকার করেছে।পুলিশ কিশোর ছেলেটিকে আটক করে আপাতত রুমে আটকে রেখেছে। থানা থেকে পুলিশের গাড়ি এসে তাকে নিয়ে যাবে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ