Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ইজিবাইকের জন্য চালককে গলাকেটে হত্যার, আটক ১

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ৫:৩৪ পিএম

যশোরে ইজিবাইক চালককে গলাকেটে হত্যা ছিনতাইয়ের উদ্দেশ্যে আব্দুল্লাহ (১৮) নামে এক ইজিবাইক চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। আব্দুল্লাহ সদর উপজেলার সুলতানপুর গ্রামের মোজাদাদুজ্জামানের ছেলে এবং যশোরে মুসলিম এইড ইনস্টিটিউটের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

ঘটনার ঘটনার সাথে জড়িত অভিযুক্তদের সনাক্ত করতে পেরেছে। উদ্ধার হয়েছে ছিনতাই করা ইজিবাইকটি। এছাড়া একটি চাকু ও নিহতের মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।
এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হাসিবুর রহমান হাসিব (১৯) নামে এক যুবককে আটক করেছে। হাসিব সদর উপজেলার তফর নওয়াপাড়া এলাকার আব্দুল গণির ছেলে। আর হাসিবের সঙ্গি আরিফ হোসেন (১৯) পলাতক রয়েছে। আরিফ শহরের পূর্ববারান্দী নাথ পাড়ার ফারুক হোসেনের ছেলে।
গত মঙ্গলবার সকাল ৮টার দিকে সে ইজিবাইক নিয়ে বের হয়। তার মাকে সন্ধ্যার সময় ডাক্তার দেখানোর কথা ছিলো শহরে। বিকেলে তার মোবাইলে ফোন দিলে সে যাত্রী নিয়ে ঝিকরগাছার গদখালীতে যায়। সন্ধ্যার দিকে সে ফিরে আসে এবং ঘুরুলিয়া সাদ্দামের মোড়ে আবস্থার করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সে বাড়ির দিকে রওনা হয়। কিন্তু আর ফেরেনি। রাত ১০ টা পর্যন্ত না ফেরায় বাড়ির ও এলাকার লোকজন খোঁজখবর নিতে থাকে। এক পর্যায়ে ঘুরুলিয়া থেকে ছোট গোপালপুর যেতে বেলের মাঠ নামকস্থানে রাস্তার পাশে রাত মরদেহ দেকতে পান এলাকার লোকজন। পরে পুলিশে সংবাদ দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ