Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলের দেলদুয়ারে ৭৩ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাউল উদ্ধার, আটক ২

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ২:২০ পিএম

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারের একটি পাটের গুদামে সোমবার (৮ নভেম্বর) দিনগত রাতে অভিযান চালিয়ে ৭৩ বস্তায় ২.২ মে. টন সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা গ্রামের মৃত আবুল হোসেন মন্ডলের ছেলে আব্দুল আজিজ মন্ডল (৬০) ও একই উপজেলার চরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে মো. সোহেল (২৮)।

র‌্যাব-১২ জানায়, গোপনে সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১টায় সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল র‌্যাব দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে অভিযান চালায়। অভিযানে র‌্যাব সদস্যরা ছিলিমপুর বাজারের সেকান্দরের পাটের গুদামের ভিতর থেকে পাচারের উদ্দেশ্যে রাখা ৩০ কেজি ওজনের ২৩ বস্তা চাল জব্ধ করে। এ সময় পাচারের জন্য মিনি ট্রাকে রাখা ৫০ বস্তাসহ মোট ৭৩ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্দ করে।

র‌্যাব আরো জানায়, অভিযানকালে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল আজিজ মন্ডল ও মো. সোহেলকে গ্রেফতার করা হয়। তাদের নামে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১)/২৫(২) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ