Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে দিন দুপুরে যুবক কে কুপিয়ে হত্যা হত্যা

টঙ্গীবাড়ী(মুন্সীগঞ্জ) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে দিন দুপুরে মোঃ বারেক শেখ (৩৫)নামে এক যুবক কে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত ওই যুবকের নাম বারেক শেখ সে তার পিতার নাম মোস্তফা শেখ । তিনি উপজেলার রংমেহার গ্রামে ভাড়া বাসায় প্রায় ১৫বছর যাবত বসবাস করে আসছেন।তার দেশের বাড়ী ময়মনসিংহ জেলায়, তিনি হাসাইল বানাড়ী ইউনিয়ন পরিষদের সহকারী উদ্যোক্তা ও একই ইউপির ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং অফিসের ম্যানেজার ছিলেন বলেও জানা গেছে । বিষয়ে স্থানীয়দের সাথে কথা বলে আরও জানা গেছে রবিবার সকালে তার কর্মস্থল হাসাইল এজেন্ট শাখা'র জন্য টাকার প্রয়োজন হলে বালিগাও ব্যাংক এশিয়ার মূল ব্র্যাঞ্চে টাকা উঠানোর জন্য আসেন পরে তার এজেন্ট শাখায় থেকে তাকে জানান টাকা মিল হয়েগেছে তখন সে পূণরায় প্রায় ১১টা সময় তার কর্মস্থলের উদ্দেশ্যে রওয়ানা হলে পথিমধ্যে তৌলকাই বলই এর মাঝামাঝি স্থানে পৌছালে তিনজন মোটরসাইকেল করে এসে তার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে তাকে কুপিয়ে হত্যা করে।
স্থানীয়দের বরাত দিয়ে জানা যায় সপ্তাহ দুয়েক আগে একই স্থানে এক ফার্নিচার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছিলো সংঘবদ্ধ ডাকাতদল।

এ ব্যাপারে টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান-নিহত বারেক শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,মামলা প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ