Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পশুর নদীতে কোস্টগার্ডের অভিযানে ৪০ লাখ টাকার চোরাই পণ্যসহ আটক ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৪:৫৩ পিএম

মোংলা কোস্টগার্ডের অভিযানে চোরাই পণ্যসহ এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। আজ রোববার দুপুরে মোংলা বন্দরের পশুর নদীর কানাইনগর এলাকা থেকে মালামালসহ তাকে আটক করা হয়। এসময় পাচারকারীদের নৌকা তল্লাশী করে ২৩টি এসএস পাইপ ২টি কাঠের নৌকা জব্দ করে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা।
বিকালে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন এক প্রেস নোটে জানানো হয়, কোস্ট গার্ড পশ্চিম জোন অধীনস্থ বিসিজি বেইস মোংলার একটি টহল দল মোংলা কানাইনগর পশুর নদী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ৩৫০ কেজি ওজনের ২৩ টি এসএস পাইপ (আনুমানিক মূল্য ৪০ লাখ ৩৫ হাজার টাকা) ও ২টি কাঠের নৌকাসহ জব্দ করা হয়। জব্দকৃত মালামাল এবং আটককৃত চোরাকারবারীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায কোস্টগার্ড।
কোস্টগার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানান কোস্টগার্ড অপারেশন কর্মকর্তা এ এস এম লুৎফর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ