Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রী দুটি লাশ উদ্ধার!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

আজ শুক্রবার সকালে দিনাজপুর জেলার অন্তর্গত নবাবগঞ্জ উপজেলার 6 নম্বর ভাদুরিয়া ইউনিয়নের নিশ্বা পলাশবাড়ী গ্রামের আহাদ আলীর ছেলে হাফিজুল ইসলাম( 75) ও তার স্ত্রী ফেন্সি আরা(60) নিজ বাড়িতে থাকা অবস্থায় রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের শোবার ঘরে ঢুকে স্বামী-স্ত্রী দুজনের হাত পা বেঁধে মুখে টেপ লাগিয়ে হত্যা করে পালিয়ে যায়।

স্থানীয় প্রতিবেশীরা জানান, হাফিজুল ইসলাম 3 ছেলে 4 মেয়ে সবাই অন্যত্রে থাকতো। স্বামী স্ত্রী দুজনে উক্ত বাড়িতে বসবাস আসছিল।
প্রতিবেশী মইনুল ইসলাম জানান, আজ শুক্রবার সকালে 10 ঘটিকার সময় উক্ত হাফিজুল ইসলাম এর বাড়িতে গিয়ে তিনি দেখতে পায় স্বামী স্ত্রীকে দুজনকে দুর্বৃত্তরা অজ্ঞাত কারণে মুখে টেপ লাগিয়ে হাত প বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। ডবল মাডারের সংবাদটি পুলিশকে জানানো হলে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুটি লাশ দেখতে ভিকটিমের শোবার ঘরে দেখতে পায়। নবাবগঞ্জ থানা পুলিশকে উক্ত দু'টি লাশ উদ্ধার করে।
ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দুজন কে হত্যা জানান, করতে পারেন বলে তিনি প্রাথমিক ধারণা পোষণ করেন । তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর দুটি লাশ উদ্ধার করে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সুরতহাল রিপোর্ট এর জন্য প্রেরণ করেন।
নবাবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ