Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে চোরাই মোটরসাইকেলসহ আটক-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৮:২৮ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ২ নভেম্বর, ২০২১

জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে।

মঙ্গলবার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার জালাল আহমেদ বাড়ির সামনে থেকে নাম্বারবিহীন ২টি মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, সুধারাম উপজেলার কাদির হানিফ ইউনিয়নের মৃত মিজানুর রহমানের ছেলে মো. মুয়াজ হোসেন ওরফে রাফেজ (২৫),বেগমগঞ্জ উপজেলার চৌহমুহনী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের এমাম হোসেনের ছেলে মো.শাওন।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল মঙ্গলবার বিকালে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা যোগসাজশ করে অবৈধ রেজিস্ট্রার বিহীন মোটরগাড়ি বিক্রি করছে এমন সংবাদ পায়। তাৎক্ষণিক ডিবি পুলিশ সেখানে অভিযানে চালিয়ে চোরাই গাড়িসহ দুই আসামিকে আটককরে। আটককৃত আসামি মুয়াজ হোসেন রাফেজের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় ৫টি মামলা এবং ২নং আসামির মো.শাওনের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানার ৩টি মামলা রয়েছে। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়োন্দা পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ