Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাটির কুস্তির প্রথম দিনে নদী চাকমা ও ফারজানার স্বর্ণ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৭:২১ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার পল্টন ময়দানে শুরু হয়েছে ওয়ালটন ওরিয়েন্টাল মাটির কুস্তি টুর্নামেন্ট। দু’দিন ব্যাপী প্রতিযোগিতার

প্রথম দিনে নারীদের ৫৩ কেজি ওজনশ্রেণীতে বাংলাদেশ সেনাবাহিনী দলের নদী চাকমা ও ৭২ কেজিতে একই সংস্থার ফারজানা শারমিন স্বর্ণপদক জিতেছেন।

এর আগে মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। এসময় বিশেষ অতিথি ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা কর্নেল (অব.) মীর মোতাহার হাসান, রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, সহ-সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, সদস্য এ কে আব্দুল মবিন ও মো. খলিলুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

দ্বিতীয়বারের মত আয়োজিত এবারের প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা বিভাগে ১০টি করে মোট ২০টি ওজনশ্রেণীতে খেলা অনুষ্ঠিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুস্তি

১২ ফেব্রুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১
১৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ