Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাড়পত্র পেয়েছে বাপ্পি-মিতু জুটির ‘কুস্তিগির’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৯:৫৫ এএম

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেয়েছে শাহীন সুমন পরিচালিত বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু জুটির সিনেমা ‘কুস্তিগির’। সিনেমাটিতে ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। আর গ্রামের চঞ্চল প্রকৃতির মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জাহারা মিতু। বুধবার (১৩ এপ্রিল) সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়।

প্রায় তিন বছর মিডিয়াতে কাজ করলেও এটি জাহারা মিতুর প্রথম সেন্সর পাওয়া সিনেমা। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘অবশেষে দীর্ঘ আড়াই বছরের অপেক্ষার অবসান হয়েছে। এই আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। শুনেছি সেন্সর বোর্ড সিনেমাটি দেখে বেশ প্রশংসা করেছে। দারুণ একটি কমার্শিয়াল সিনেমা হয়েছে এটি। দর্শকরা পুরোপুরি বিনোদিত হতে পারবেন বলে আমি আশাবাদী।’

গত বছরের ২২ ডিসেম্বর গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয় ‘কুস্তিগীর’ সিনেমার শুটিং। গ্রামবাংলার ঐতিহ্যবাহী কুস্তি খেলা নিয়ে এই সিনেমার কাহিনি গড়ে উঠেছে। গাজীপুর, নরসিংদী, কুমিল্লা ও বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে। গত ৪ মার্চ (শুক্রবার) কুমিল্লায় শুটিংয়ের মধ্যে দিয়ে শেষ হয় পুরো সিনেমার দৃশ্য ধারণ।

‘কুস্তিগীর’ সিনেমায় বাপ্পি-মিতু ছাড়াও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন ও মিশা সওদাগর। এছাড়া আরও অভিনয় করছেন সাবেরী আলম, সুব্রত প্রমুখ। খুব শিগগিরই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার আলোচিত জুটি বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু ‘যন্ত্রণা’ দিয়ে একসঙ্গে সিনেমায় অভিনয় শুরু করেন। এখন পর্যন্ত চারটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। তবে এখনও এই জুটির কোন সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। ইতিমধ্যে দুই সিনেমার কাজ শেষ করেছেন এই জুটি। এই জুটিকে নিয়ে বেশ আলোচনাও হচ্ছে। অনেকেই অপেক্ষায় রয়েছেন বড় পর্দায় কেমন জমবে এই জুটির রসায়ন তা দেখার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুস্তিগির
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ