Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে অস্ত্র ও মাদকদ্রব্যসহ পিতা ও পুত্র গ্রেপ্তার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

মীরসরাইয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকদ্রব্যসহ র‍্যাবের অভিযানে পিতা ও পুত্রকে গ্রেপ্তার হয়েছে। গতকাল রোববার রাত ১১টায় উপজেলার কাটাছড়া ইউনিয়নের আবদুস ছত্বর ভূঁইয়া হাট থেকে র‍্যাব অভিযান চালিয়ে তাদের থেকে অস্ত্র এবং মাদকদ্রব্যসহ আটক করা হয়।

আটককৃতরা হলো জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম কাটাছরা গ্রামের মৃত শফি উল্ল্যার ছেলে নুর উল্লাহ (৪৫) ও তাঁর ছেলে নাইমুল ইসলাম শুভ (২১)।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে মীরসরাইয়ের আবদুস ছত্বর ভূঁইয়া হাটে নুর উল্লাহর ব্যবসা প্রতিষ্ঠান মদিনা ডেকোরেশন ও বাড়িতে ৪ ঘণ্টা অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটার গান, একটি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়।

এ সময় নুর উল্লাহ ও তার ছেলে নাইমুল ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে।
নুরুল আবছার আরও বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত ব্যক্তি চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় নিয়মিত মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ