Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা যুবদল সভাপতিসহ ৭ জনের রিমান্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৫:৫৭ পিএম

চেšমুহনীতে মন্দিরে হামলা ও সহিংসতার অভিযোগে গ্রেপ্তারকৃত জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনসহ ৭ জনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তার আসামীদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ফয়সাল ইনাম কমল, হারুন উর রশিদ, ফয়সাল বারী চৌধুরী ১দিন করে জেল গেইটে জিজ্ঞাসাবাদ। আনোয়ারুল ইসলাম, আবু তালেব ও ফরহাদকে ২দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ১৫ অক্টোবর শুক্রবার বেগমগঞ্জের চৌমুহনীর বিভিন্ন মন্দিরে হামলার ঘটনায় দায়েরকৃত ৩৭, ৩০ ও ৩১নং মামলায় আরও ৭আসামীর রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। পরে আদালতের বিজ্ঞ বিচারক শুনানি শেষে তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, কুমিল্লায় মুর্তির কোলে পবিত্র কোরআন রাখার ঘটনাকে কেন্দ্র করে গত ১৫ অক্টোবর শুক্রবার জুমার নামাজের পর চৌমুহনীতে বিভিন্ন মন্দিরে হামলা, ভাঙচুর, অগ্নিকান্ড ও লুটপাটের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ