Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‌্যাব দেখে দৌড়ে পালানোর চেষ্টা, গাঁজাসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৪:৩৮ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব সদস্যদের দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ তল্লাশী করে ৭.৬ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো- চাঁদপুর জেলার কচুয়া থানার ভিয়েরা গ্রামের মৃত আসমত আলীর ছেলে মোঃ জসিম (৩৫) ও মৃত লোকমান মিয়ার ছেলে মো. স্বপন মিয়া (২৪)।
শনিবার (৩০ অক্টোবর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় চট্টগ্রামগামী মহাসড়কের গ্রীন লাইন (প্রাঃ) লিঃ বাস কাউন্টার এলাকায় উপস্থিত হয় র‌্যাবের একটি দল। এসময় কতিপয় ২ জন লোক প্লাষ্টিকের ব্যাগ হাতে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে ধরা হয়।
পালানোর কারণ জিজ্ঞাসা করলে সন্তোষজনক উত্তর না পাওয়ায় তাদের হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ তল্লাশী করলে ওই মাদকদ্রব্য (গাঁজা) পাওয়া যায়।
গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয় বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ