Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ খুনের ঘটনায় আটক ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৩:১১ পিএম

রোহিঙ্গা নেতা মোহাম্মদ মুহিবুল্লাহকে হত্যা মামলায় এক রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১ অক্টোবর) সকাল ১১ টায় কুতুপালং ৬নং ক্যাম্প থেকে আটকের পর তাকে উখিয়া থানায় সোপর্দ করা হয়।

এর আগে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) কক্সবাজারের উখিয়া থানায় নিহতের ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলাটিতে অজ্ঞাতদের আসামি করা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

১৪ এপিবিএন পুলিশ সুপার নাঈমুল হক আটকের বিষয়টি তথ্য নিশ্চিত করেছেন ।

উল্লেখ্য, বুধবার (২৯ সেপ্টম্বর) রাতে নিজ কার্যালয়ে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে নিহত হন রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ। পরে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পে জানাজা শেষে দাফন করা হয়। এ ঘটনায় রোহিঙ্গা ক্যাম্পজুড়ে থমথমে পরিবেশ বিরাজ করছে। আন্তর্জাতিক বিভিন্ন সংস্থা ও কূটনৈতিক মিশন হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে বিচার দাবি করেছে।



 

Show all comments
  • Tareq Sabur ১ অক্টোবর, ২০২১, ৪:৫৫ পিএম says : 0
    মহিবুল্লাহকে তো খুন করিয়েছে ভারত তাদের বাংলাদেশীয় 'র' এর এজেন্টদের দিয়ে। তোমরা কেন গ্রেফতার ও আটকের নাটক দেখাচ্ছো? একেবারে বিক্রি হয়ে গেলে নাকি ওদের কাছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ