Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবিলম্বে সাংবাদিকদের ব্যাংক হিসাব তলবের চিঠি প্রত্যাহার দাবি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:১৯ পিএম

সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সংগঠনসমূহের নির্বাচিত শীর্ষ ১১ নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে সাংবাদিকদের সমাবেশ শুরু হয়েছে। রোববার বেলা ১২টায় রাজধানীর প্রেস ক্লাবের সামনে এ সমাবেশ শুরু হয়।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিকদের ভয় দেখানোর, তাদের কলমকে স্তব্ধ করার জন্য বেছে বেছে সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের এই চিঠি দেয়া হয়েছে। কিন্তু ভয় দেখিয়ে সাংবাদিকদের কলম স্তব্ধ করা যাবে না। অবিলম্বে ব্যাংক হিসাব তলবের চিঠি প্রত্যাহারের দাবি জানান।

সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের-বিএফইউজে সভাপতি এম. আবদুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রোকন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন- ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, প্রথম আলোর যুগ্ম সম্পাদক সোহরাব হাসান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীসহ শতাধিক সাংবাদিক।



 

Show all comments
  • Rubaiyat ২১ সেপ্টেম্বর, ২০২১, ২:৩১ এএম says : 0
    কেন প্রত্যাহার করতে হবে? আপনাদের ভয় কিসের ? আপনাদের এই প্রতিবাদ মনে হয় আপনাদের ভয় থেকেই উদ্ভব হয়েছে। দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হলে মিডিয়া ও মিডিয়ার সাথে জড়িত সবারই স্বচ্চতা প্রয়োজন। ব্যাঙ্ক হিসাব দেওয়ার মাধ্যমে নিজেদের স্বচ্চ বলে প্রকাশ করুণ। দুর্নীতিগ্রস্থ সমাজের সব কোণাতেই আছে আবর্জনা। তাই প্রতিবাদ করুণ দুুর্নীতির বিরুদ্ধে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ