Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে যুবলীগের শান্তি সমাবেশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২২ পিএম

যশোরে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশ করেছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার হৈবতপুর ইউনিয়ন পরিষদ মাঠে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শাম্স পরশ, সাধারণ সম্পাদক মাইনুল খান নিখিলের নির্দেশে ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সার্বিক সহযোগিতায় শান্তি সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।
বিশেষ অতিথি ছিলেন ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক ও হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল হক বিশ^াস।
হৈবতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সরোয়ার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, মীর হামিদুল ইসলাম, সাবেক যুগ্ম-সাধারণ আহসানুল করিম রহমান, সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, ইউপি সদস্য আলমগীর হোসেন, আহম্মদ আলী, গিয়াস উদ্দিন লিটু, মর্জিনা বেগম ও শহর ছাত্রলীগের সদস্য তছিকুর রহমান রাসেল।
সমাবেশে প্রধান অতিথি বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ ও আওয়ামী লীগকে সুসংগঠিত করতে তৃণমূলের নেতাকর্মীদের উজ্জীবিত করার লক্ষ্যে দিক-নির্দেশনা দেন।
তিনি বলেন, একমাত্র জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে দেশ ও জাতি নিরাপদ। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সর্বদিকে উন্নয়ন হয়। কৃষক সঠিক সময়ে সার পায়, শ্রমিকরা ন্যায্য বেতন পায়। সাধারণ মানুষ সুখে-শান্তিতে বসবাস করতে পারে। সাধারণ মানুষের স্বার্থে শেখ হাসিনাকে বার বার প্রধানমন্ত্রী বানাতে হবে। সেইজন্য অপশক্তিকারীদের রুখে দিতে গ্রাম বাংলায়, পাড়া-মহল্লায় সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শান্তি সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ