Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আ.লীগের শান্তি সমাবেশ

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৪ পিএম

দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।


শনিবার সকাল থেকে অর্ধদিনব্যাপী ঠাকুরগাঁও আওয়ামী লীগের জেলা কার্যালয়ের সামনে এই শান্তি সমাবেশের আয়োজন করেন তারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি মাহবুব হোসেন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুনাম, জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম সহ জেলা-উপজেলার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শান্তি সমাবেশে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, এমন কেউ মানুষ নাই যে না খেয়ে দিনাতিপাত করছেন। তবে পুরো পৃথিবীতে এখন জিনিসপত্রের দাম বাড়ছে। সে কারণে আমাদের দেশেও দাম বেড়েছে দ্রব্যমূল্যের। তবে এটাকে পুঁজি করে বিএনপি জামাত জোট দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তারা জানেননা তাদের চেয়ে শক্তিশালী আমরা। তারা এ সন্ত্রাসী কর্মকান্ড করে বেশীক্ষণ টিকে থাকতে পারবেনা। জনসাধারণের শান্তির সরকার আওয়ামী লীগ সরকার। আগামীতেও এ সরকার জয়লাভ করে সাধারণ মানুষকে ভালো রাখবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী বলেন, রাজনীতি আর আন্দোলনের নাম করে সারাদেশে বিএনপি জামায়াত জোট সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তবে তারা জানেননা তাদের এ আন্দোলনের নামে জ্বালাও পোড়াও আর মানুষ খুন কেউ কখনো মেনে নেবেনা নেইনি। উন্নয়নের সরকার আর শান্তিতে মানুষকে রাখার সরকার হল আওয়ামী লীগ সরকার। আগামীতেও এ সরকারের অধীনে দেশ পরিচালনা হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।
এ সময় ঠাকুরগাঁও জেলা সহ জেলার সকল উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ