Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে পর্নো ভিডিও বিক্রির অভিযোগে দুইজন আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৯ পিএম

যশোর শহরের শংকরপুর বাসটারমিনাল এলাকার ‘বিসমিল্লাহ টেলিকম’ নামে একটি দোকানে অভিযান চালিয়ে পর্নো ভিডিও বিক্রি ও সংরক্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাব সদস্য।
আটক দুইজন হলেন, নড়াইল সদর উপজেলার বুড়িখালী গ্রামের তবিবুর রহমান শিকদারের ছেলে বর্তমানে যশোর শহরের শংকরপুর এলাকার আবুল কালামের বাড়ির ভাড়াটিয়া মাসুদুর রহমান (৩১) ও সদর উপজেলার মোবারককাটি গ্রামের আবু বক্কার সিদ্দিকের ছেলে রাকিব হোসেন (২০)।
র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওই দোকানে ব্যবসার আড়ালে বিভিন্ন পেশার মানুষ বিশেষ করে যুবসমাজের কাছে পর্নো ভিডিও বিক্রি করতেন মাসুদুর রহমান ও রাকিব হোসেন। গোপন সূত্রে এ খবর পেয়ে বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে তাদের ক্যাম্পের ইনসপেক্টর সুমন বিশ্বাস ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। অভিযানে পর্নো ভিডিও সংরক্ষণের সত্যতাও পাওয়া যায়। এ সময় সেখান থেকে দুটি কম্পিউটার জব্দ এবং দোকান মালিক মাসুদুর রহমান ও রাকিব হোসেনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ