Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২৫ রাম দাসহ দুই যুবক আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৩ পিএম

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে ২৫টি রাম দাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে জাহাজমারা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিরিবিরি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন উপজেলার জাহাজমারা ইউনিয়নের বিরিবিরি গ্রামের জাবের হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন (৪৫) ও চুয়াডাঙ্গা জেলার আলম ডাঙ্গা থানার ভণ্ডবিল গ্রামের মাহমুদুর হকের ছেলে নাহিদুল হক (৪৫)।

আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে শুক্রবার নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। পুলিশ জানায়, হাতিয়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে এই দাগুলো আনা হয়েছে। আটক আসামিদের জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া গেছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ