Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে ফার্মেসী থেকে নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১:২০ পিএম

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে অভিযান চালিয়ে ২০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১৪৯০ পিচ অন্যান্য ঔষধ ও নগদ ১,২৭,৬০০/- টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কাজিহাটা এলাকার আঃ সাত্তার (৬৫), আখিনুর শেখ (৩০) ও ফারহান আদিল (১৯)।

র‌্যাব জানায়, সোমবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে যৌন উত্তেজক ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের মধ্যে বিক্রয় করে আসছে। এরপর র‌্যাবের ওই দলটি মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে পৌছামাত্রই উল্লিখিত আসামীরা পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত নিষিদ্ধ ট্যাবলেট (সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত মাদক) ও বর্ণিত যৌন উত্তেজক ক্যাপসুল অবৈধভাবে গোপনে সংগ্রহ করে উক্ত মনোয়ারা ফার্মেসীর ভিতরে বিশেষ কায়দায় সংরক্ষণ করিয়া মাদক হিসাবে এলাকার মাদক সেবীদের কাছে গোপনে বিক্রয় করে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ