Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় শিশু ধর্ষণের চেষ্টা, চিকিৎসক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৩ পিএম

খুলনা মহানগরীর লবনচরার সাচিবুনিয়া স্লুইচগেট এলাকায় (৪) বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে অনল চন্দ্র (৭৫) নামে এক হোমিওপ্যাথিক চিকিৎসককে আটক করেছে পুলিশ। তিনি সাচিবুনিয়া পূর্বপাড়া এলাকার বাসিন্দা মৃত ফনি ভুষনের পুত্র। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে লবনচরা থানায় মামলা দায়ের করেন।

আজ সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে ওসিসিতে নেয়া হয়।
লবনচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সমির কুমার সরকার বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে অনল চন্দ্র নামে এক হোমিও চিকিৎসককে আটক করা হয়েছে। এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও ভুক্তভোগীর সূত্র জানা যায়, আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সাচিবুনিয়া এলাকার ৪ বছরের ওই শিশুটি তাদের বাড়ির পাশে হোমিওপ্যাথিক ওষুধের দোকানের সামনে খেলছিল। পরে হোমিওপ্যাথিক চিকিৎসক অনল চন্দ্র শিশুটিকে হোমিওপ্যাথিক দোকানে ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরে শিশুটির বাড়ি গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানায়। বিষয়টি শিশুটির মা-বাবা লবনচরা থানায় অবহিত করেন। পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে খুমেক হাসপাতালে নিয়ে আসেন। দুপুর দেড়টায় হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ