Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে গুলি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১১:৩৫ এএম

কোম্পানীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাতে চরফকিরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের গুচ্ছ গ্রাম বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানা যায়, গত ২/৩ দিন আগে মেয়ে সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে বিরোধ হয় জুলুম বাদশার ভাতিজা ও স্থানীয় জিয়াল মাঝি ছেলে রাসেলের মধ্যে। এই বিরোধকে কেন্দ্র শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চরফকিরা ইউনিয়নের গুচ্ছ গ্রাম বাজারে প্রতিপক্ষকে ভয়ভীতি দেখাতে ৫-৮ রাউন্ড গুলি ছোড়ে তোসিল মাঝির জেলে জালাল উদ্দিন ওরফে বোজলা।

কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা যায়, মুছাপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামের আবু সুফিয়ার ওরফে জিয়াল মাঝির ছেলে মো.রাসেলের সাথে একই গ্রামের ছিদ্দিকের ছেলে মো. সোহেল ও মো. আমিরের সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, এ ঘটনা কেন্দ্র করে ৪-৫ টি ফাঁকা গুলির শব্দ শুনেছেন স্থানীয় এলাকাবাসী।

এ বিষয়ে জানতে জালাল উদ্দিন ওরফে বোজলার ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে ফোন ব্যস্ত পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় এলাকাবাসী ৪/৫ ফাঁকা গুলির শব্দ শুনেছেন। তবে এ ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটনা ঘটেনি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ