Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতীয় ক্রিকেট তারকা সৌরভ গাঙ্গুলি ঢাকায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৭ পিএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত এবং টিইএম স্পোর্টসের তত্ত্ববধানে ডিএনসিসি মেয়র কাপ টুর্নামেন্ট সিজন-২ এর উদ্বোধন হয়েছে বৃহস্পতিবার। এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিএনসিসি মেয়র কাপের উদ্বোধন করেন ভারতের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলি। রাজধানীর একটি অভিজাত হোটেলে কাল বেলা ৩টায় শুরু হয় এই উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলি জানান, বাংলাদেশের মানুষের টানেই বারবার এই দেশে আসেন তিনি। সৌরভ বলেন,‘যতবার আমি বাংলাদেশে আসি, আমার অসাধারণ লাগে। এত মানুষের ভালোবাসা... ভালোবাসা মানে সত্যিকারের ভালোবাসা। এসব দেখে আমি সত্যিই আপ্লুত হই।’ তিনি যোগ করেন, ‘একটা কথা আমি বলি, যতবারই এখানে আসি, এত মানুষের ভালোবাসা পাই যে বুঝতে পারি না এটা ভারত না বাংলাদেশ। আমাকে এত ভালোবাসা, এত নিজের মনে করার জন্য আমার তরফ থেকে আন্তরিক শুভেচ্ছা সবাইকে।’

আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু হবে ডিএনসিসি মেয়র কাপ টুর্নামেন্ট। এবারের আসরে ক্রিকেট, ফুটবল ও ভলিবল এই তিন ডিসিপ্লিনে খেলা হবে। মাদক ব্যবহারের বিরুদ্ধে ভবিষ্যৎ প্রজন্মকে বার্তা দেওয়ার জন্য আয়োজন করা হচ্ছে ডিএনসিসি মেয়র কাপ। মাদকমুক্ত দেশ গড়তে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে প্রচার-প্রচারনা চালানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ