Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরগুনায় নানা বাড়ি বেড়াতে এসে স্কুল শিক্ষার্থী ধর্ষিতঃ অভিযুক্ত আটক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৪:৫১ পিএম

বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের বৈকালিন বাজার নামক স্থানে নানা বাড়িতে বেড়াতে এসে ১০ম শ্রেণী পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাব্বি নামের এক কিশোরের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসী। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক রাব্বিকে আটক করেছে বরগুনা থানা পুলিশ।

ভুক্তভোগী কিশোরীর সূত্রে জানা যায় , "অভিযুক্ত ধর্ষক রাব্বির সাথে তার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। গতকাল (২৬ আগষ্ট বৃহস্পতিবার) ভুক্তভোগী স্কুলছাত্রী ঐ কিশোরী তার নানাবাড়িতে বেড়াতে আসেন। তার বেড়াতে আসার খবর জানতে পেরে রাত ৩টার দিকে মুঠোফোনে তাকে বাহিরে আসতে বলে অভিযুক্ত রাব্বি। ভুক্তভোগী ঐ স্কুলছাত্রী অভিযুক্ত রাব্বির কথায় তার নানার ঘরের বাহিরে এসে কথা বলে। কথা বলা শেষে ঘরে ফেরার সময় রাব্বি ভুক্তভোগী ঐ কিশোরীকে জোরপূর্বক ২ বার ধর্ষণ করে।"

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ৩টার একটি মটর সাইকেল ঐ কিশোরীর নানার বাড়ির সামনে থামলে তাদের সন্দেহ হলে ঐ স্কুল ছাত্রী কিশোরীকে ধর্ষণের সময় তারা রাব্বিকে হাতেনাতে আটক করে ৯৯৯ এ ফোন করে পুলিশে খবর দেয়। সকালে পুলিশ এসে অভিযুক্ত রাব্বিকে আটক করে বরগুনা থানায় নিয়ে যায়।

ধর্ষক রাব্বি ঐ একই ইউনিয়নের পাকুরগাছিয়া গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে।

এ বিষয় বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, "৯৯৯ এর ফোন পেয়ে আমাদের পুলিশের একটি চৌকশ টিম এস আই দিবাকরের নেতৃত্বে ঘটনাস্থলে পাঠাই, ঘটনাস্থল থেকে অভিযুক্ত রাব্বিকে আটক করা হয়েছে। তদন্ত করে আইননুগত ব্যবস্থা নেয়া হবে।"



 

Show all comments
  • Dadhack ২৭ আগস্ট, ২০২১, ৫:২৯ পিএম says : 0
    আল্লাহ দ্রোহী সরকারের জন্য আজ আমাদের দেশে কারো জানমালের নিরাপত্তা নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ