Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটমোহরে স্কুলছাত্র ইমন হত্যার রহস্য উদঘাটন, আসামী আটক

চাটমোহর (পাবনা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৯:৪৪ এএম

পাবনার চাটমোহরে চাঞ্চল্যকর স্কুলছাত্র সিএনজি চালক ইমন হত্যার রহস্য ১৮ ঘন্টায় পুলিশ উদঘাটন করে ৪ আসামীকে আটক করেছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতকুর গ্রামের রওশন আলীর ছেলে রাকিবুল (১৯),শামসুল মন্ডলের ছেলে নুরুজ্জামান (২৫), রোস্তম আলীর ছেলে জেলিম হোসেন (১৮),রবিউল করিমের ছেলে হৃদয় হোসেন (১৮) ও মির্জাপুর গ্রামের রুহুল আমিনের ছেলে টুটুল হোসেন (১৬)।

নিহত স্কুলছাত্র ইমন হাসান (১৬) চাটমোহর উপজেলার আশরাফ জিন্দানী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র ও নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রামের জাকির হোসেনের ছেলে। গ্রেফতারকৃতরা আদালতে এই ঘটনায় জড়িত থাকার কথা স্বেচ্ছায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। তাদের জবানবন্দি থেকে জানা গেছে,আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে সিএনজি অটোরিক্সা চুরি করার লক্ষ্যে কৌশলে ভিকটিমের সিএনজি ভাড়া করে ঘটনাস্থলে এনে হত্যা করে।পুলিশ সুপার সাংবাদিকদের আরো জানান,ঘটনার বিষয় জানার পর পুলিশ সুপারের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও ডিএসবি),অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও সহকারী পুলিশ সুপার চাটমোহর সার্কেল ঘটনাস্থল ও মান্নাননগর পরিদর্শন করেন। সেখানে গিয়ে তারা জানতে পারেন ৪ জন যাত্রীর একজনের বাড়ি চাটমোহরের বওশা ব্রিজের আশেপাশে।

এরপরই সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম,সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি দল উল্লাপাড়া থেকে সিএনজি উদ্ধার করেন এবং আসামীদের গ্রেফতার করেন। মাত্র ১৮ ঘন্টায় হত্যার রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেফতার পুলিশের সাফল্য বলে জানান পুলিশ সুপার ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ