Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাফা ফাউন্ডেশন ডে উদযাপন উপলক্ষে আইসিএমএবির আয়োজনে ওয়েবিনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৭:৪৬ পিএম

সাফা ফাউন্ডেশন ডে উদযাপন উপলক্ষে দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর আয়োজনে ‘রুল অব প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্টস ইন পোস্ট পেডিমিক ইকোনোমিক রিকোভারি; ফোকাস অন ফিনান্সিয়াল মার্কেট’ শিরোনামে একটি ওয়েবিনার গত রবিবার, ২২ আগস্ট, ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো: শাহরিয়ার আলম এমপি এতে প্রধানঅতিথি হিসেবে অংশ নেন। সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) এর প্রেসিডেন্ট এবং আইসিএমএবির সাবেক প্রেসিডেন্ট জনাব এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ ওয়েবিনারে সভাপতিত্ব করেন।

সাফার উপদেষ্টা ও সাবেক সাফা প্রেসিডেন্ট জনাব জিয়াউল মোস্তফা এফসিএমএ এবং সাফা ভাইস প্রেসিডেন্টসহ সাফার সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ আলোচক হিসেবে অংশ নেন।

আইসিএমএবি প্রেসিডেন্ট জনাব আবু বকর ছিদ্দিক এফসিএমএ স্বাগত বক্তব্য এবং আইসিএমএবির ট্রেজারার জনাব এ কে এম কামরুজ্জামান এফসিএমএ প্রবন্ধ উপস্থাপন করেন। আইসিএমএবি কাউন্সিল সদস্য ও প্রাক্তন সাবেক জনাব মো: আব্দুল আজিজ এফসিএমএ অনুষ্ঠানটি সঞ্চালনার ভূমিকা পালন করেন।

আইসিএমএবি সচিব কাজী মুহাম্মদ জিয়াউদ্দিন এফসিএমএ ওয়েবিনারে উদ্বোধনী বক্তব্য দেন এবং কাউন্সিল সদস্য ও সাবেক প্রেসিডেন্ট জনাব মো: জসিম উদ্দিন আকন্দ এফসিএমএ অংশগ্রহণকারী সম্মানিত বক্তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েবিনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ