Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হেফাজত আমিরের মৃত্যুতে সিলেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৮:৩৫ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, শায়খুল হাদিস হাফিজ জুনায়েদ আহমদ বাবুনগরীর মৃত্যুতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে সিলেটে। আজ শনিবার (২১ আগস্ট) বিকাল ৩ টায় নগরীর ঝেরঝেরী পাড়াস্থ জামেয়া হুসাইনিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয় এ দোয়া মাহফিল।

হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমির সিলেট দরগাহ মাদ্রাসার মুহতামিম শায়খুল হাদিস মুহিব্বুল হক গাছবাড়ির সভাপতিত্বে ও মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবিরীর পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা রেজাউল করিম জালালি, প্রিন্সিপাল মাওলানা মাহমুদ শুয়াইব, মাওলানা মুহিব্বুর রহমান, মাওলানা সৈয়দ শামিম আহমদ, মাওলানা মুফতী রশিদ মকবুল, মাওলানা হারুনুর রশিদ আল আজাদ, মাওলানা মুহিব্বুর রহমান মিঠিপুরী, মাওলানা আতিকুর রহমান, মাওলানা বদরুদ্দীন, মাওলানা আবু নসর ইমাদ উদ্দিন, হাফিজ আয়াত উল্লাহ প্রমুখ। মাহফিলে দোয়া পরিচালনা করেন হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমির সিলেট দরগাহ মাদ্রাসার মুহতামিম শায়খুল হাদিস মুহিব্বুল হক গাছবাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ