Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফ বিজিবির হাতে ৬০ হাজার ইয়াবাসহ দুই পাচারকারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১০:০৪ পিএম

টেকনাফ ২ বিজিবি সদস্যরা মাদক পাচার প্রতিরোধে ডগ হ্যান্ডেলার তল্লাশী করে মালবাহি ট্রাকের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা একটি ইয়াবার চালান উদ্ধার করেছে।

এসময় মাদক পাচারে জড়িত থাকার অপরাধে ট্রাক চালক ও হেলপারকে আটক করে এবং ইয়াবা বহনকারী ট্রাকটি জব্দ করে বিজিবি।

অভিযানের সত্যতা নিশ্চিত করে ২০ আগষ্ট (শুক্রবার) বিকালের দিকে টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

এক প্রেস বার্তার তিনি জানান, শুক্রবার সকাল ৯টার দিকে টেকনাফ সড়কের দমদমিয়া বিজিবি চেকপোস্টে কর্মরত বিজিবি সৈনিকরা টেকনাফ থেকে ছেড়ে যাওয়া শহরগামী একটি ট্রাকে ব্রাভো নামে একটি কুকুর দিয়ে ডগ হ্যান্ডেলার তল্লাশী করে। ট্রাকের এয়ার ক্লিনার ফিল্টারের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা কালো টেপ দিয়ে মোড়ানো ৬০ হাজার ইয়াবা উদ্ধার করে। পরে ট্রাকটি জব্দ করে।

মাদক পাচারে জড়িত আটক দুই ব্যাক্তি হচ্ছে, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার সরলা গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র মো. লেবু মিয়া (২৫), এবং হেলপার একই উপজেলার গোহালিয়া বাড়ি গ্রামের মো. ছানোয়ার হোসেনের পুত্র মো. ইসমাঈল হোসেন (৩৪)।

আটক ব্যক্তিরা জানায়, উদ্ধার হওয়া মাদকের চালানটির মালিক মোহাব্বত হোছনের পুত্র ট্রাক মালিক মো.হাফিজুর রহমান (৩৫)।

তিনি আরো জানান ইয়াবাসহ আটক দুই অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ