Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতিয়ার মেঘনা নদীতে নৌকা থেকে আটক ধর্ষণ মামলার আসামি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৯:১৮ পিএম

হাতিয়ার মেঘনা নদীতে একটি নৌকা থেকে ধর্ষণ মামলার আসামিকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত সুমন (১৯) চরঈশ্বর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ফরাজী গ্রামের জাকের হোসেনের ছেলে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে বুড়িরচর ইউনিয়নের রহমত বাজারের পূর্বে মেঘনা নদীর একটি নৌকা থেকে পুলিশ তাকে আটক করে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষক সুমন গত ২১ জুলাই রাতে তাদের বাড়ির পাশের পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১৩) তাদের বসত ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় অভিযুক্ত আসামির বিরুদ্ধে গত ১২ জুলাই হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়। হাতিয়া থানায় মামলা নং-১১। মামলার পর থেকে ধর্ষক সুমন পলাতক ছিল।

হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীর একটি বোট থেকে ধর্ষক সুমনকে আটক করে পুলিশ। সে সেখানে পালিয়ে ছিল। বৃহস্পতিবার সকালে তাকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ