Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অবৈধ স্বর্ণালঙ্কারসহ তিনজন আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৬:১০ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল রেলগেটের কাছে আড়াই কেজি ওজনের অবৈধ স্বর্ণালঙ্কারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে একটি প্রাইভেটকার থেকে এ স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য দেড় কোটি টাকা। ওই সময় আটক করা হয় প্রাইভেটকারের মালিক চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার শ্যামপুরের নুর ইসলামের ছেলে বাপ্পী (৩০), চুয়াডাঙ্গা শহরের বনানীপাড়ার রিপন হোসেনের ছেলে সম্রাট হোসেন (৩২) ও মাদারীপুর জেলার জালালপুরের বাবু হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (৪০)

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মেফাউল হাসান জানান, বুধবার দুপুরে গোপনে খবর পেয়ে দর্শনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অফ হোয়াইট কালারের ( ঢাকা মেট্রো-গ ১৭-৮৩৩২) প্রাইভেটকারকে তারা অনুসরণ করতে থাকে। একপর্যায়ে প্রাইভেটকারটি পুলিশ থামাতে গেলে চালক গাড়ি না থামিয়ে আরও দ্রুত গতিতে পুলিশকে ওভারটেক করে। এসময় চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে একদল পুলিশ সদস্য প্রাইভেটকারটিকে থামানোর চেষ্টার পর আলমডাঙ্গা বন্ডবিল রেলগেটের কাছে আলমডাঙ্গা থানা পুলিশের সহযোগিতায় চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারটি আটক করা হয়। আটকের পর প্রাইভেটকারটি তল্লাশি করে সিটের নিচ থেকে তুলা ও স্কচ টেপ দিয়ে মোড়ানো বিশেষ কায়দায় রাখা স্বর্ণালঙ্কারের ৬টি ব্যান্ডিল উদ্ধার করা হয়। এসময় তিনজন স্বর্ণ চোরাচালান সিন্ডিকেটের সদস্য আটক করে পুলিশ।

এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির জানান, আটক প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। সেখান থেকে তুলা ও স্কচ টেপ দিয়ে মোড়ানো বিশেষ কায়দায় রাখা ৬টি বান্ডিল স্বর্ণালঙ্কার, ৪টি মোবাইল ফোনসহ উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ