Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতে নারী পাচারের চেষ্টা : সাতক্ষীরা সীমান্তে দুই পাচারকারী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

 ভারতে পাচার সময় সাতক্ষীরা সীমান্ত থেকে দুই নারীকে উদ্ধার করেছে বিজিবি। এ সময় আটক হয়েছে দুই পাচারকারী। বৃহস্পতিবার সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন সদর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ভারতে পাচারের জন্য নিয়ে আসা দুই নারীকে সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ও তলুইগাছা সীমান্ত এলাকার দুই পাচারকারীর বাড়ি থেকে রাতে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হলেও পালিয়েছে আরো চার পাচারকারী। এ ঘটনায় ছয়জন পাচারকারীর বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। উদ্ধার হওয়া নারীরা হলেন, যশোরের মনিরামপুর থানার গোবিন্দপুর গ্রামের মো. আলী মোড়লের মেয়ে রোজিনা খাতুন ও সাতক্ষীরা সদরের নতুনগাঁও উমরপুর গ্রামের মইরুদ্দিনের মেয়ে সুমাইয়া খাতুন।

আটক দুই মানব পাচারকারী হলেন, সাতক্ষীরা সদর উপজেলার কুশখালি ছযঘরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে শহিদ হোসেন ও গোলাম হোসেনের ছেলে জাহিদ। পলাতক পাচারকারী আসামীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালী গ্রামের নাজমুল হোসেন, বাবু, উত্তর তলুইগাছা গ্রামের আব্দুর রাজ্জাক ও দক্ষিণ তলুইহাছা গ্রামের আক্তার হোসেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ