Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরামপুরে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে আটক ১

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৯:৫২ পিএম

আজ শুক্রবার ভোরে, বিরামপুর পৌর এলাকার পূর্ব জগন্নাথপুর শহীদ মিনার সংলগ্ন রাস্তায় ৫ জন গরু ব্যবসায়ী গরু কেনার জন্য আমবাড়ি হাটে যাওয়ার পথে ৫/৭ জন ছিনতাইকারী উক্ত গরু ব্যবসায়ীদের পথরোধ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে দুজন জনৈক গরু ব্যবসায়ীর কাছ থেকে চার লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

গরু ব্যবসায়ীরা স্থানীয় বিরামপুরের গরু বেপারী জসীম উদ্দীনের পুত্র মামুনের সহায়তায় বিরামপুর থানায় অভিযোগ দায়ের করলে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত নেতৃত্বে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া নগদ দুই লক্ষ আশি হাজার টাকা সহ পূর্ব জগন্নাথপুর এলাকার শাহজাহান নামে এক যুবককে আটক করে!

পৌর এলাকার শালবাগান এলাকায় জসিম উদ্দিনের পুত্র মামুন জানান, ঢাকাসহ বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ীরা গরু কেনার জন্য তার বাড়িতে এসে এখান থেকে বিরামপুর সহ বিভিন্ন হাটে গরু কিনে এনে এখান এখান থেকে ট্রাকে লোড করে নিয়ে যায়।

ওসি সুমন কুমার মহন্তর নেতৃত্বে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে নগদ দুই লাখ ৮৭ হাজার টাকা সহ শাহজাহান (৩০) নামে একজনকে আটক করে করে বলে থানা সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ