Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক আটক

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৫:৩৬ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ধর্ষণের অভিযোগে এক পল্লী চিকিৎসককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার বালুয়া বাজার থেকে তাকে আটক করা হয়।

আটককৃত পল্লী চিকিৎসক দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের হাসেন আলীর ছেলে সাহারুল ইসলাম (৩৩)। সে বালুয়া বাজারে নিজস্ব চেম্বারে নিয়মিত চিকিৎসা প্রদান করেন। তাঁকে একই গ্রামের এক গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আটক করা হয়।

মামলার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের এক গৃহবধু (৩০) তাঁর চেম্বারে চিকিৎসা নিতে আসে। এসময় সাহারুল তাকে জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধু চেম্বার থেকে বের হয়ে তাঁর পরিবার ও স্থানীয়দের জানালো তারা পল্লী চিকিৎসক সাহারুলকে আটক করে পুলিশ দেয়।

থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম শফি বলেন, বালুয়াতে লোকজন সাহারুল ইসলামকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। ভুক্তভোগী গৃহবধু পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ