Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে নারী পুলিশ সদস্যকে উক্ত্যক্তকারী তিন বখাটে আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৮:৫৩ পিএম

চরজব্বার থানার এক নারী কনস্টেবলকে উত্ত্যক্তের অভিযোগে ৩ বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

অভিযুক্তরা হলো, উপজেলার চরজুবিলী ইউনিয়নের আবদুর রব ড্রাইভারের ছেলে মামুন (২০), চরজুবিলী ইউনিয়নের ডা.আবদুর রবের ছেলে রুবেল (১৯) ও তার বন্ধু তৌহিদ (১৯)।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে চরজব্বার থানা সংলগ্ন গোল চত্তর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চরজব্বার থানা সংলগ্ন একটি বিল্ডিংয়ের তৃতীয় তলায় বসবাস করেন চরজব্বার থানার নারী কনস্টেবল (২২)। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নারী কনস্টেবল তার বাসার বারান্দায় যান। ওই সময় চরজব্বার থানা সংলগ্ন গোল চত্তর এলাকার হাসেমের চা দোকানের পিছনে বসে চা খাচ্ছিল মামুন, রুবেল,তৌহিদ,আবির। এ সময় ৩ বখাটে বারান্দায় থাকা নারী কনস্টেবলকে লক্ষ্য করে আপত্তিকর ও অশোভন কথাবার্তা বলে ও অঙ্গভঙ্গি প্রদর্শন করে। পরে নারী কনস্টেবল চরজব্বার থানায় ফোন করলে তাৎক্ষণিক চরজব্বার থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম ৩জনকে চা দোকানের পিছন থেকে আটক করে থানায় নিয়ে যায়। অভিযোগ উঠেছে আরেক বখাটে আবির হোসেন (২১) থানা মসজিদের ইমামের ছেলে হওয়ায় পুলিশ তাকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেয়।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, আটককৃত যুবকেরা ওই স্থানে আড্ডা না দেওয়ার শর্তে অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তিন যুবককে ছেড়ে দেওয়া দেওয়া হয়েছে। নারী কনস্টেবলের বরাত দিয়ে তিনি দাবি করেন, আবির এ ঘটনায় জড়িত ছিল না বলে তাকে ঘটনাস্থল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাঠোয়ারী জানান, এ বিষয়ে যে (এসআই) আটক করেছে সে বলতে পারবে আমি কিছু বলতে পারব না।

চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক জানান, আমি ঢাকায় অস্থান করছি। এ বিষয়ে ওসি (তদন্ত) এর সাথে কথা বলুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ