Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আরএমওর ওপর হামলা, আটক ৩

জমি নিয়ে বিরোধের জেরে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৯:২৭ এএম

জায়গা জমি নিয়ে বিরোধের জেরে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও'র ওপর হামলার চেষ্টার সময় এলাকাবাসী তিন ব্যাক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা হলেন- বগুড়া শহরের আলিফ ক্লিনিকের মালিক আবু বক্কর সিদ্দিক বিপ্লব, জুবলি হাই স্কুলের সহকারি শিক্ষক হারুনার রশিদ ও শহরের নিউ মার্কেটের ব্যবসায়ী নাজমুস সাকিব।

এই ঘটনার বিবরণ দিয়ে আরএম ও ডা. শফিক আমিন কাজল জানান, মঙ্গলবার দুপুরের দিকে তাঁর গ্রামের বাড়ি শিবগঞ্জ উপজেলার আটমূলে যান কয়েকজন লোক। তারা সেখানে ডা. কাজলের পৈত্রিক জায়গায় নির্মিত দোকানে গিয়ে ওইসব দোকান নিজেদের বলে দাবি করেন। একই সাথে তারা ওইসব দোকানের ভাড়া ডাক্তার বা তার পরিবারকে দিতে নিষেধ করেন।

দোকানীরা বিষয়টি মোবাইল ফোনে ডা. কাজলকে জানালে তিনি ওই লোকদের পরিচয় জানতে চান। তখন একজনের সাথে মোবাইল ফোনে তাকে কথা বলিয়ে দেয়া হয়। ওই ব্যক্তি নিজেকে পুলিশের পরিদর্শক মনির পরিচয় দিয়ে ডা. কাজলের বাসার ঠিকানা জেনে নেন। তারা ডাক্তারের বাসায় গিয়ে কথা বলতে চান। বিকেলে তাদের বাসায় আসতে বললে ৫টার দিকে তিনটি মোটরসাইকেল নিয়ে ৬ জন তার বাসার সামনে আসেন। তাদের একজনের মোটরসাইকেলে পুলিশ লেখা ছিলো। তারা ডাক্তার কাজলকে তার বাসা থেকে ডেকে বের করে গ্রামের ওই জমিটি তাদের বলে দাবি করেন। তিনি লোকগুলোর পরিচয় জানতে চেয়ে তার মেবাইল ফোনে ছবি ধারণ করতে গেলে তারা ক্ষিপ্ত হয়ে মোবাইল কেড়ে নিয়ে ডাক্তার কাজলকে মারপিট করেন।

বিষয়টিনস্থানীয় লোকজনের নজরে এলে তারা এঘটনা পুলিশকে অবহিত করার পাশাপাশি ২টি মোটরসাইকেলসহ হামলাকারিদের মধ্যে ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ) আলী হায়দার চৌধুরী জানান, এরই মধ্যে তিনজনকে আটক করা হয়েছে। ডা. কাজল এবিষয়ে লিখিত অভিযোগ করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ