Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সুপার ডান্সার’-এ শিল্পার পরিবর্তে সোনালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ২:৫৮ পিএম

পর্নকান্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারের পর থেকে সুপার ডান্সারের মঞ্চ থেকে সরে এসেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। আপাতত নির্মাতারা অন্যান্য তারকা অভিনেত্রীদের অতিথি বিচারক হিসেবে এনে শিল্পার জায়গা পূরণ করার চেষ্টা করছেন। শোনা যাচ্ছে চলতি সপ্তাহে ফের এই ডান্স রিয়েলিটি শো-র মঞ্চে থাকবেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে এবং মৌসুমী চট্টোপাধ্যায়।

‘সুপার ড্যান্সার’ চ্যাপ্টার ৫' এ অতিথি বিচারক হিসেবে আসবেন তারা। এই শো এর অন্যতম প্রতিযোগী ফ্লোরিনার জন্য সোনালী ও মৌসুমিকে উপহার নিয়ে আসতেও দেখা যাবে। এখানেই চমকের শেষ নয়। মঞ্চে পরিচালক তথা বিচারক অনুরাগ বসুকে দেখা যাবে সোনালির হেড মাসাজ দিতেও। মঞ্চে পারফর্মও করবেন তারা।

অন্যদিকে শিল্পার অনুপস্থিতিতেই গত দুই সপ্তাহে বিচারক হিসাবে দেখা গিয়েছিল রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা এবং করিশ্মা কাপুরকে। এর আগে কোভিড-১৯ এর কারণে লম্বা ছুটি নিয়েছিলেন শিল্পা। রাজের গ্রেফতারির পর থেকেই সুপার ডান্সারে বিচারকের আসনে দেখা মেলেনি শিল্পা শেট্টির। যদিও তার বদলে পাকাপাকিভাবে এখনও কোনো নতুন বিচারক আনেনি শো কর্তৃপক্ষ।

‘হম সাথ সাথ হ্যায়’, ‘সরফরোশ’, ‘দিলজ্বলে’-এর নায়িকা সোনালিকে এর আগে ‘ইন্ডিয়াজ বেস্ট ড্রামেবাজ’ রিয়্যালিটি শো-এ বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে ৷ ক্যানসারজয়ী অভিনেত্রী এখন ধরা দিয়েছেন বহু ভূমিকায় ৷ আদ্যন্ত বইপ্রেমী সোনালি এখন একটি ভার্চুয়াল বুক ক্লাব চালান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালি

৭ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ