Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার ফুলবাড়ী থেকে ৩ চোরাকারবারী আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৭:১১ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী ফুলবাড়ী গ্রাম থেকে ১ হাজার টাকা মূল্যমানের ৯৬ হাজার টাকার জাল নোট ও ২২ কেজি গাঁজা এবং ১টি মোটরসাইকেলসহ ৩ জন চোরাকারবারীকে আটক করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার দিনগত রাতে বিজিবি বিশেষ অভিযানে চোরাকারবারীদের আটক করে তাদের কাছ থেকে ওগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুড়–লগাছী গ্রামের নূরুলহুদার ছেলে জাল টাকার নোট তৈরি চক্রের সদস্য আব্দুর ছাত্তার (৩৮), গাঁজার কারবারী একই উপজেলার সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে নওশেদ আলী গনি (৩৫) ও জুলফিকার আলীর ছেলে সাইফুল ইসলাম(২৫)। শনিবার দুপুর ১টার দিকে তাদেরকে দর্শনা থানায় সোর্পদ করা হয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে: কর্ণেল খালেকুজ্জামান পিএসসি জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদ পেয়ে কুড়ুলগাছী গ্রামে জাল টাকার নোট তৈরি চক্রের সদস্য আব্দুর ছাত্তারকে ১ হাজার টাকা মূল্যমানের ৯৬ হাজার জাল টাকার নোটসহ আটক করা হয়। এ সময় পালিয়ে যায় জাল টাকা তৈরি চক্রের আরেক সদস্য একই গ্রামের হান্নান ও রানা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সাত্তার জানায়, ঝিনাইদহ জেলায় জাল টাকার নোট তৈরির মেশিনসহ একটি চক্র রয়েছে। অন্য সদস্যেদের আটক করতে বের হলে ঠাকুরপুর সীমান্তবর্তী এলাকার পৃথক ২টি স্থান থেকে ২২ কেজি গাঁজাসহ নওশেদ আলী গনি ও সাইফুল ইসলামকে আটক করা হয়। দর্শনা থানায় এদের বিরুদ্ধে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুয়াডাঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ