Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় অবৈধ রুপোসহ দুজন আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৭:১৯ পিএম

চুয়াডাঙ্গার সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার হৈবতপুর গ্রাম থেকে ১৪ কেজি ৮৫০ গ্রাম ওজনের অবৈধ রুপোসহ দুজনকে আটক করেছে বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল, ২টি মোবাইলফোন ও বাংলাদেশী ১ হাজার ৬৮ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার করা রুপোর বাজার মূল্য ২০ লাখ ৪২ হাজার ৫৬৮ টাকা।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি শনিবার (২৬ জুন) বিকাল আনুমানিক পৌনে ৫টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, এদিন বেলা আনুমানিক ১১টার দিকে ভারতে রুপো পাচার করা হচ্ছে এমন সংবাদ পেয়ে বড়বলদিয়া বিওপির বিশেষ টহল দলের বিজিবি সদস্যরা নায়েক জুলহাস মিয়া পিবিজিএম নেতৃত্বে অভিযান পরিচালনা করে। সে সময় একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল যোগে একই উপজেলার নাস্তিপুর গ্রামের নওসাদ আলীর ছেলে জিসান আলী হৃদয় (২০) এবং ওই গ্রামের জিয়াউর রহমানের ছেলে বিপুল হোসেন (২১) দ্রুত চলে যাওয়ার মুহূর্তে তাদের থামানো হলে তারা মোটরসাইকেলটি ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। সে সময় তাদের দাঁড় করিয়ে তাদের কাছে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে উল্লেখিত অবৈধ রুপো পাওয়া যায়। উদ্ধার করা রুপোসহ তাদের কাছ থেকে জব্দ করা মালামাল দর্শনা থানায় জমা করে এ ব্যাপারে একটি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুয়াডাঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ