Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় নতুন ২৪ জনের করোনা শনাক্ত; উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৭:১৬ পিএম

চুয়াডাঙ্গায় নতুন ২৪ জনের করোনা শনাক্ত ও উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তি হচ্ছেন সদর উপজেলার রায়পুকুর গ্রামের রাহাতুল্লাহর ছেলে বাবলু মিয়া (৫০)।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.এ.এস.এম.ফাতেহ্ আকরাম জানান, জেলায় নতুন শনাক্ত ২৪ জনের মধ্যে দামুড়হুদা উপজেলায় ২২ জন ও জীবননগর উপজেলায় ২ জন। ৬১ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জন পজিটিভ হয়। পরীক্ষার বিবেচনায় পজেটিভের হার ৩৯.৩৫ শতাংশ ।

এ পর্যন্ত চুয়াডাঙ্গায় আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৯৭৭ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ২ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৫১ জন। মারা গেছেন ৯২ জন। বর্তমানে চুয়াডাঙ্গায় মোট করোনা রোগীর সংখ্যা ৮০৪ জন। এর মধ্যে হোম আইসোলেশনে আছে ৭৮৮ জন, হাসপাতালে ভর্তি আছে ৫৭ জন ও রেফার ৩ জন।

এদিকে করোনাভাইরাস সংক্রমণের হার উদ্বেগজনক হারে বাড়ায় চুয়াডাঙ্গা পৌর এলাকা, আলুকদিয়া ইউনিয়ন,দামুড়হুদা এবং জীবননগর উপজেলায় লকডাউন চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ