Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় গণধর্ষণ মামলার দুই আসামী আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৪:২৭ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার হাসানপুরে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ সোমবার তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- উপজেলার হাসানপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে আল-মামুন রুবেল(২৮), একই এলাকার মোঃ আমজাদ হোসেন সরদারের ছেলে মোঃ মাহফুজ হাসান (২০)। এপর্যন্ত মামলাটিতে সহযোগীতা করার অপরাধে আরও একজন কিশোরসহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সুত্র ও পুলিশ জানিয়েছে, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে এলাকার একজন যুবতী (২০) কে তার বাড়ির সামনে রাস্তার উপর থেকে জোরপূর্বক তিনজন যুবক তুলে নিয়ে যায়। এরপর নির্জন এলাকায় বড় ওয়াপদা সংলগ্ন নিছার আলী মোড়লের মৎস্য ঘেরের একটি বাসায় নিয়ে ওই যুবতীকে গণধর্ষণ করে ধর্ষকরা পালিয়ে যায়। খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভতি করে।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যুবতীকে উদ্ধার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের আসামীদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ