Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্থগিত বিপিএলের খেলা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ঈদুল আযহার ছুটি শেষে গতকাল থেকে মাঠে গড়ানোর কথা থাকলেও স্থগিত করা হয়েছে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বের খেলা। নতুন দিনক্ষণ অনুযায়ী খেলা শুরু হবে ৩০ জুলাই থেকে। কাল বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। অথচ আগের সূচী অনুযায়ী এদিনের লিগের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ও উত্তর বারিধারা ক্লাব এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জের মধ্যকার ম্যাচটি মাঠে গড়ানোর কথা থাকলেও তা আর হয়নি।

খেলা সামনে রেখে বাফুফের পেশাদার লিগ কমিটি ঈদের আগেই দুই রাউন্ডের ফিকশ্চার চূড়ান্ত করেছিল। যেখানে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশপাশি কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামেও খেলা রেখেছিল তারা। কিন্তু হঠাৎ করেই শুক্রবার রাতে লিগ কমিটি ছয় দিন পিছিয়ে লিগ শুরুর সিদ্ধান্ত নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ