Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপিএলে ১৩ গোলের দিন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গতকাল ছিল ১৩ গোলের দিন! এদিন দুই ম্যাচে গোল উৎসবে মেতেছিলেন ফুটবলাররা। এক ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ড্র করে পয়েন্ট খোয়ালেও অপরটিতে উত্তর বারিধারা ক্লাবের বিপক্ষে বড় জয় আদায় করে নেয় শিরোপা প্রত্যাশী ঢাকা আবাহনী লিমিটেড। কাল বিকালে সিলেট জেলা স্টেডিয়ামে আবাহনী ৫-২ গোলে বিধ্বস্ত করে উত্তর বারিধারাকে। বিজয়ী দলের হয়ে কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্দ্রেস দু’টি এবং ফরোয়ার্ড নাবিব নেওয়াজ জীবন, মিডফিল্ডার জুয়েল রানা ও ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফায়েল অগাস্তো একটি করে গোল করেন। বারিধারার হয়ে দুই গোল শোধ দেন স্থানীয় মিডফিল্ডার পাপন সিং ও আরিফ হোসেন। এই জয়ে ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শেখ জামালকে হটিয়ে তালিকার দ্বিতীয়স্থানে উঠে এলো ঢাকা আবাহনী। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে নবমস্থানেই থাকল বারিধারা।
একই দিন বসুন্ধরা কিংস অ্যারেনায় লিগের আরেক ম্যাচে স্বাগতিক দল ৩-৩ ব্যবধানে শেখ জামালের বিপক্ষে ড্র করে মান বাঁচিয়েছে। শেখ জামালের হয়ে উজবেকিস্তানের ফরোয়ার্ড ভালি জয়নব, গাম্বিয়ান ফরোয়ার্ড সুলেমান সিল্লাহ ও সলোমন কিং কানফর্ম একটি করে গোল করেন। বসুন্ধরা কিংসের পক্ষে নাইজেরিয়ান থেকে সদ্য বাংলাদেশি হওয়া এলিটা কিংসলে দু’টি ও বসনিয়ার ফরোয়ার্ড স্টজান ভিরানজেস একটি করে গোল করে হারের হাত থেকে দলকে বাঁচিয়ে দেন। ম্যাচ ড্র করে লিগে এখনও অপরাজিত থাকলো শেখ জামাল। এগারো ম্যাচে পাঁচ জয় ও ছয় ড্রতে ২১ পয়েন্ট পেয়ে তাদের অবস্থান তিনে। সমান ম্যাচে আট জয়, দুই ড্র ও এক হারে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখলো বসুন্ধরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএলে ১৩ গোলের দিন

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ