Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্যাতিত নেতাকর্মীর পরিবারের পাশে থাকার অঙ্গীকার স্বেচ্ছাসেবক দলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৬:১৭ পিএম

বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রামে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের গুম হওয়া, আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত এবং নির্যাতিত পরিবারের সদস্যদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা এবং আর্থিক সহায়তা প্রদান করেছে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল।

সোমবার (১৯ জুলাই) এরকম কয়েকটি পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল।

এসময় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির, তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামাল আহমেদ আসাদ, কাফরুল থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইকবাল হোসেন, রামপুরা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ শাহ আলম, হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরাম হোসেন, হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহাবুদ্দিন শিহাব সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভবিষ্যতেও নির্যাতিত পরিবারের পাশে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক দল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ