Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রুত ওয়ার্ড কমিটি করার নির্দেশ উত্তর স্বেচ্ছাসেবক দল সভাপতি রবিনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৯:০৬ পিএম

অতিদ্রুত ওয়ার্ড পর্যায়ে স্বেচ্ছাসেবক দলের কমিটি করার নির্দেশনা প্রদান করেছেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন। শনিবার (২৮ আগস্ট) নয়াপল্টনে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কার্যালয়ে হাতিরঝিল থানার ২২, ৩৫, ৩৬নং ওয়ার্ডের কর্মীসভায় তিনি একথা বলেন।

হাতিরঝিল থানার মো. আকরাম হোসেনের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফখরুল ইসলাম রবিন, বিশেষ অতিথি ছিলেন- ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর, সহ-সাধারণ সম্পাদক ডা. মুফিদুল ইসলাম খান, ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির। সঞ্চালনা করেন হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহাবুদ্দিন শিহাব। সভায় নেতৃবৃন্দ অতি দ্রুত ওয়ার্ড কমিটি গঠনে সাংগঠনিক দিক নির্দেশনা প্রদান করেন। আগামী দিনে তারেক রহমানের নির্দেশে আওয়ামী লীগের দুঃশাসন বিরোধী আন্দোলনে স্বেচ্ছাসেবক দল হাতিরঝিল থানা অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ