Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হামলার জবাব দেবে স্বেচ্ছাসেবক দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১০:৫৮ পিএম

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের অন্তর্গত দারুসসালাম থানা, বিমানবন্দর থানা, তুরাগ থানা ও শেরেবাংলা নগর থানার কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মীসভায় নেতাকর্মীদের মাঝে ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে তথ্য-উপাত্ত ফরম বিতরণ করা হয়।

রোববার (২৯ আগস্ট) রাজধানীর মিরপুরে একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এসএ সিদ্দিক সাজুর রাজনৈতিক কার্যালয়ে এই কর্মিসভা হয়।

কর্মিসভায় সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন বলেন, ছাত্রদল নেতৃবৃন্দের মিছিলে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ মহানগরীর বিভিন্ন স্থানে পুলিশ এবং ছাত্রলীগের যৌথ হামলা প্রমাণ করে- এই সরকারের কোনো জনভিত্তি নেই। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ রাজপথে থেকে সকল হামলার দাঁতভাঙ্গা জবাব দিবে।

এতে আরও বক্তব্য রাখেন- মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক এসএম জাহাঙ্গীর, সহ-সাধারণ সম্পাদক মফিদুল আলম খান, উত্তরের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক দল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ