Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বিগ বস’কে ভয় পান দিব্যাঙ্ক ত্রিপাঠী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

অ্যাডভেঞ্চারভিত্তিক রিয়েলিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি ১১’তে অংশ নিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করতে পেরেছেন দিব্যাঙ্ক ত্রিপাঠী। ১৫ বছরের ক্যারিয়ারে তিনি এই নিয়ে তৃতীয়বার কোনও রিয়েলিটি শোতে অংশ নিচ্ছেন। তাকে প্রথম দেখা গেছে ‘সিনে স্টার্স কি খোজ’ তারপর স্বামী বিবেক দহিয়ার সঙ্গে তিনি ‘নাচ বালিয়ে’তে অংশ নেন।
কিন্তু এ পর্যন্ত তাকে ‘বিগ বস’-এ দেখা যায়নি। “আমার মনে হয় না আমি কখনও ‘বিগ বস’-এ অংশ নেব। আমি অনুষ্ঠানটিকে ভয় পাই কিছুটা। আমি অন্তর্মুখী, তাই আমার স্বামী আর পরিবারের কাছ থেকে আলাদা থাকতে হবে এমন ভাবনায় আমি ভয় পাই আর তাই এই অনুষ্ঠানে অংশ নেয়া আমার জন্য কঠিন। এটি আমার জন্য একটি ফোবিয়া। আমি পরিবার থেকে লম্বা সময় আলাদা থাকতে পরি না। এটি আমার জন্য কঠিন কাজ,” দিব্যাঙ্ক বলেন। ‘খাতরোঁ কে খিলাড়ি ১১’তে অংশ নেয়া প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “ ভিন্নধর্মী কিছু করার জন্য আমি মুখিয়ে ছিলাম। শৈশবে যেমন ছিলাম সেই রকম সময় কাটাতে চাইছিলাম। শিশু বেলা অনেক অ্যাডভেঞ্চারে অংশ নিয়েছি, আমি এনসিসি ক্যাডেট ছিলাম। পাহাড়ে ওঠা, রাইফেল চালানো এমন সব কাজ করেছি। তারপরই ভূপাল থেকে মুম্বাই চলে আসি। সেই সব দিন খুব মিস করি। আবার অ্যাডভেঞ্চারের স্বাদ পাচ্ছি।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিগ বস

৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ